Categories
News

শাকিবকে পা ছুঁয়ে সালাম করতে বিমানবন্দরে নারী ভক্ত

দীর্ঘ ৯ মাস পর দেশের মাটিতে পা রাখলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। মঙ্গলবার (১৭ আগস্ট) তাকে বহনকারী উড়োজাহাজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এদিন দুপুরে দেশের মাটিতে পা রাখেন তিনি।

এসময় পছন্দের নায়ককে একবারের মতো দেখার জন্য বিমানবন্দরে ভীড় করে হাজারো সাকিব ভক্ত। মঙ্গলবার সকাল থেকেই বিমানবন্দরে জড়ো হতে থাকেন তারা। এরপর সেখানে সাকিবের আগমনী অপেক্ষায় স্লোগানও দিতে দেখা যায় তাদের।

এদের মধ্যেই এক নারী ভক্ত সাংবাদিকদের আলাদা করে নজর কাড়েন। ওই নারী ভক্ত জানান, শাকিবের সিনেমা ছাড়া তার দিন কাটে না। সকাল থেকে তাকে দেখার জন্য অপেক্ষা করছেন। তিনি বলেন, ‘শাকিব খান আমার ভালোবাসার নায়ক। তাকে একনজর দেখার জন্য এখানে এসেছি। তাকে না দেখা পর্যন্ত পাগল পাগল লাগছে। শান্তি পাচ্ছি না। যদি দেখা হয়, তাহলে তার পা ছুঁয়ে সালাম করতে চাই। সুপারস্টারের কাছে আমার অনুরোধ, তিনি যেন আমাকে এই সুযোগটা দেন। এটা আমার ১২ বছরের স্বপ্ন। আল্লাহর কাছেও বলেছি।’

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই ‘রাজকুমার’ নামের নতুন সিনেমার ঘোষণা দেন, মহরত করেন। যেখানে তার নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি।

এছাড়া ‘মায়া’, ‘প্রিয়তমা’ ও ‘কবি’সহ বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে এগোবেন শাকিব খান। ভক্তদের প্রত্যাশা, নতুনভাবে সবাইকে চমকে দেবেন তাদের প্রিয় নায়ক।

Leave a Reply

Your email address will not be published.